ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সম্মাননা পেলেন মাগুরার পাঁচ জয়িতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
সম্মাননা পেলেন মাগুরার পাঁচ জয়িতা

মাগুরা: মাগুরা জেলার শ্রেষ্ঠ পাঁচজন জয়িতাকে স্বীকৃতি ও সম্মাননা দেওয়া হয়েছে। 

সোমবার (০৯ ডিসেম্বর) আছাদুজ্জামান মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে নির্বাচিত জয়িতাদের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেওয়া হয়।

অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী রোকেয়া বাশার, নির্যাতন বিভীষিকা মুছে ফেলে নতুন জীবন শুরু করে সাফল্য অর্জনকারী সাবিনা ইয়াসমিন, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্যের জন্য শামীমা সুলতান, সফল জননী হিসেবে শিউলি খাতুন ও সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মিনতি দত্ত জয়িতা নির্বাচিত হন।

এরআগে, বেগম রোকেয়া দিবস পালন উপলক্ষে সকাল সাড়ে ১০ জেলা প্রশাসকের কার্যালয় থেকে র‌্যালি বের হয়। র‌্যালিটি শহর ঘুরে নোমানী ময়দানে আছাদুজ্জামান মিলনায়তনে গিয়ে শেষ হয়।  

পরে সেখানে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক ফাতেমা জহুরার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আশরাফুল আলম।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু সুফিয়ান, জাতীয় মহিলা পরিষদের জেলা সভানেত্রী নাজমা পারভীন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।