bangla news

সম্মাননা পেলেন চাঁদপুরের ৫ জয়িতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৯ ১:১১:১১ পিএম
চাঁদপুরের ডিসি মো. মাজেদুর রহমান খানের হাত থেকে সম্মাননা স্মারক ও সনদপত্র গ্রহণ করছেন পাঁচ জয়িতা। ছবি: বাংলানিউজ

চাঁদপুরের ডিসি মো. মাজেদুর রহমান খানের হাত থেকে সম্মাননা স্মারক ও সনদপত্র গ্রহণ করছেন পাঁচ জয়িতা। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জেলা পর্যায়ে চাঁদপুরে পাঁচ জয়িতাকে সম্মাননা দেওয়া হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) সকাল ১১টায় চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে নির্বাচিত জয়িতাদের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খান।

নির্বাচিত জয়িতা নারীরা হলেন-হাজীগঞ্জ উপজেলার রাবেয়া আক্তার মায়া। তিনি অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী একজন নারী। চাঁদপুর সদর উপজেলার সালমা আক্তার। তিনি শিক্ষা ও চাকরিক্ষেত্রে সফলতা অর্জন করেছেন। হাজীগঞ্জ উপজেলার ফাতেমা খাতুন। তিনি সফল জননী নারী। মতলব দক্ষিণ উপজেলার খাদিজা বেগম। তিনি নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন। কচুয়া উপজেলার মোসাম্মৎ শাহিনুর। তিনি সমাজ উন্নয়ন অসাম্য অবদান রেখেছেন।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দাউদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, জাতীয় মহিলা সংস্থা চাঁদপুরের চেয়ারমান অধ্যাপিকা মাসুদা নুর, মহিলা বিষয়ক অধিদপ্তর চাঁদপুরের উপ-পরিচালক রাফিয়া ইকবাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   চাঁদপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-09 13:11:11