ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে ৩ জনকে হত্যা: দুই আসামির স্বীকা‌রো‌ক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
বরিশালে ৩ জনকে হত্যা: দুই আসামির স্বীকা‌রো‌ক্তি

ব‌রিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরে একই পরিবারের তিনজনকে হত্যার ঘটনায় করা মামলায় গ্রেফতার হওয়া দুই আসামি স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি দি‌য়ে‌ছেন।

রোববার (৮ ডি‌সেম্বর) রা‌তে ব‌রিশাল সি‌নিয়র জু‌ডি‌শিয়াল ম্যা‌জি‌স্ট্রেট আদাল‌তের বিচারক মো. এনা‌য়েত উল্লাহর কা‌ছে ১৬৪ ধারায় জবান‌বন্দি দেন তারা। প‌রে তা‌দের জেলহাজ‌তে পাঠানোর নি‌র্দেশ দেওয়া হয়।

ওই দুই আসামি হলেন- জা‌কির হো‌সেন (৪০) ও জু‌য়েল হাওলাদার।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে মামলার তদন্তকারী কর্মকর্তা ও বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) শি‌শির কুমার পাল বাংলানিউজকে বলেন, ‌রোববার বি‌কেল ৩টার দি‌কে মামলায় গ্রেফতার হওয়া দুই আসামিকে বানারীপাড়া থে‌কে ব‌রিশাল আদাল‌তে পাঠানো হয়। আদাল‌তে তারা স্বেচ্ছায় জবানব‌ন্দি দি‌য়ে‌ছেন।

এর আগে শনিবার (৭ ডিসেম্বর) সকালে সলিয়াবাকপুরের হাওলাদার বাড়ি এলাকার প্রবাসী আব্দুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম (৭০), মেজ বোন মমতাজ বেগমের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই মো. ইউসুফের (২২) মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে এই তিনজনকে হত্যা করা হয়েছে সন্দেহে ওইদিনই দুই আসামি‌কে জিজ্ঞাসাবাদের জন্য আটক ক‌রে পু‌লিশ ও র‌্যাব। জিজ্ঞাসাবা‌দের এক পর্যা‌য়ে তারা হত্যার সঙ্গে জ‌ড়িত থাকার কথা স্বীকার কর‌লে তা‌দের গ্রেফতার দেখা‌নো হয়।

বাংলা‌দেশ সময়: ২২৫২ ঘণ্টা, ডি‌সেম্বর ০৮, ২০১৯
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।