bangla news

‘সার প্যাকিং কার্যক্রম’ পরিদর্শন করলেন প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৮ ৯:১৭:৩৭ পিএম
নোয়াপাড়া গ্রুপের ‘সার প্যাকিং কার্যক্রম’ পরিদর্শন করেছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। ছবি: বাংলানিউজ

নোয়াপাড়া গ্রুপের ‘সার প্যাকিং কার্যক্রম’ পরিদর্শন করেছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। ছবি: বাংলানিউজ

যশোর: যশোরের শিল্পনগর নওয়াপাড়ায় ভৈরব নদের তীরে অবস্থিত নোয়াপাড়া গ্রুপের ‘সার প্যাকিং কার্যক্রম’ পরিদর্শন করেছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

রোববার (০৮ ডিসেম্বর) দুপুরে নওয়াপাড়ার নিজ ঘাটে সার প্যাকিং, সার সরবরাহ ও পরিবহন ব্যবস্থা কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় সন্তুষ্টি প্রকাশ করে প্রতিমন্ত্রী বলেন, বিশ্বের উন্নত দেশগুলোর মতো আমদানি করা সার জাহাজ থেকে সরাসরি ক্রেন দিয়ে আনলোড এবং অটো মেশিনের মাধ্যমে সার প্যাকিং করছে নোয়াপাড়া গ্রুপ, এটা প্রশংসনীয়।

প্রতিমন্ত্রী আরও বলেন, বিদেশ থেকে আমদানি করা সার নওয়াপাড়ায় ট্রানজিট পয়েন্ট হওয়ায় সঠিকভাবে রক্ষণাবেক্ষণ এবং সুষ্ঠু বিতরণের লক্ষে জরুরি ভাবে নওয়াপাড়ায় বাফার গোডাউন নির্মাণ করা প্রয়োজন, সে বিষয়ে ব্যবস্থা নেবো।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের চেয়ারম্যান হাইয়ুল কাইয়ুম, পরিচালক (বাণিজ্যিক) ও যুগ্ম-সচিব আমিন উল আহসান, মহা-ব্যবস্থাপক (বিপণন) মঞ্জুর রেজা, উপ-মহাব্যবস্থাপক (প্রশাসন) গাজী সাহিনুল ইসলাম, নোয়াপাড়া গ্রুপের কর্মকর্তা মিজানুর রহমান জনি, সাইফুল ইসলাম বাবু প্রমুখ।

এর আগে, শিল্প মন্ত্রণালয়ের আওয়াতাধীন ‘সার সংরক্ষণ ও বিতরণ সুবিধার জন্য দেশের বিভিন্ন জেলায় ১৩টি বাফার গোডাউন নির্মাণ শীর্ষক প্রকল্পের’ আওয়াতায় যশোর সদর উপজেলার বাহাদুরপুরে নির্মাণাধীন বাফার গোডাউন পরিদর্শন করেন প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
ইউজি/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-08 21:17:37