ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালক নিহত

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার জিতারপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা খেয়ে সুলতান মাহমুদ নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিকশার যাত্রী রাব্বী।

রোববার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বিকেলে জয়পুরহাট-ধামইরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুলতান মাহমুদ জয়পুরহাট সদর উপজেলার খঞ্জনপুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে। আহত রাব্বি হোসেন একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, বিকেলে সুলতান মাহমুদ মঙ্গলবাড়ী বাজার থেকে যাত্রী নিয়ে জয়পুরহাট সদরে যাচ্ছিলেন। পথে জিতারপুর এলাকায় নিয়ন্ত্রণ হারালে অটোরিকশাটি ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা খায়। এ সময় সুলতান ও রাব্বি দুজনই আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় সুলতান মাহমুদের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।