bangla news

ডিমলায় আমন ধান সংগ্রহ শুরু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৮ ৮:০৪:১১ পিএম
কৃষকের কাছ থেকে ধান সংগ্রহ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

কৃষকের কাছ থেকে ধান সংগ্রহ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

নীলফামারী: নীলফামারীর ডিমলা উপজেলার খাদ্য গুদামে সরাসরি প্রান্তিক, ক্ষুদ্র ও মাঝারী কৃষকদের কাছ থেকে ২০১৯-২০ অর্থ বছরের অভ্যন্তরীণ আমন ধান সংগ্রহ শুরু করা হয়েছে। 

রোববার (৮ ডিসেম্বর) দুপুরে উপজেলা প্রশাসন ও খাদ্য অধিদপ্তরের আয়োজনে খাদ্য গুদামে এ সংগ্রহের উদ্বোধন করা হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) নুর-ই আলম সিদ্দিকীর সভাপতিত্বে ধান সংগ্রহের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. সেকেন্দার আলী, কৃষি সম্প্রসারণ অফিসার কনক চন্দ্র রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, সাবেক (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, খাদ্য পরির্দশক (ইন্সপেক্টর) তফিউজ্জামান জুয়েল, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ প্রমুখ। 

চলতি আমন মৌসুমে ডিমলা উপজেলার কৃষকদের কাছ থেকে সরাসরি ২২৮৮ মেট্রিক টন ধান কেনা হবে বলে জানান উপজেলা খাদ্য পরিদর্শক (ভারপ্রাপ্ত) অফিসার হিমাংসু কুমার রায়।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নীলফামারী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-08 20:04:11