ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

পাটগ্রামে আ'লীগ সভাপতি পুর্ন, সম্পাদক বাবুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৯ ১২:৪৫:২৩ এএম
পাটগ্রামে আ'লীগ সভাপতি পুর্ন, সম্পাদক বাবুল

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বাবু পূর্ন চন্দ্র রায় সভাপতি ও রুহুল আমিন বাবুল পুনরায় সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার (৮ ডিসেম্বর) দুপুরে পাটগ্রাম উপজেলা কমিউনিটি সেন্টারে আয়োজিত সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করা হয়।

পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হলে দুইটি প্যানেলে চার জন সভাপতি ও সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

এরপর উভয় প্যানেলের সমঝোতায় বাবু পুর্ন চন্দ্র রায়কে সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমিন বাবুলকে পুনরায় সম্পাদক নির্বাচন করা হয়।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট ১ (পাটগ্রাম হাতীবান্ধা) আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন।  

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, সিনিয়র সহ সভাপতি সিরাজুল হক, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট বাদল আশরাফ ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অ্যাডভোকেট সফুরা বেগম রুমি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘন্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa