ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, ২ ভাই গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
রাজবাড়ীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, ২ ভাই গ্রেফতার

রাজবাড়ী: রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (০৮ ডিসেম্বর) ভোরে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

গ্রেফতার দুই ভাই হলেন- কালুখালী উপজেলার বড়পাতুরিয়া চরপাড়া গ্রামের রাশেদুল কাজী ওরফে নাসিরউদ্দিনের ছেলে রহিম কাজী (২৮), শাহীন কাজী (২৩)।

বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা অঙ্কুর কুমার ভট্টাচার্য বাংলানিউজকে জানান, বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের এক মাদ্রাসাছাত্রীকে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কুপ্রস্তাব দিতেন রহিম কাজী। ওই ছাত্রী বিষয়টি তার অভিভাবকদের জানালে তারা রহিম কাজীর অভিভাবকদের জানায়।

গত ২৮ সেপ্টেম্বর সকাল পৌনে ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে মাদ্রাসায় যাওয়ার জন্য রওনা হয় ওই ছাত্রী। এরআগে থেকে রহিম ও তার ভাই শাহীন, সোহরাব ও লতিফ মোল্যার ছেলে তুহিনসহ কয়েকজন মহেন্দ্রগাড়ি নিয়ে ওৎ পেতে ছিলেন। ওই ছাত্রী বড়হিজলী গ্রামের মোল্লাপাড়া জামে মসজিদের সামনে পৌঁছালে তারা তাকে মহেন্দ্রগাড়িতে তুলে নিয়ে যায়।  

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা ৫ অক্টোবর বাদী হয়ে চারজনকে আসামি করে মামলা করেন। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। গ্রেফতার ২ ভাইকে রাজবাড়ী আদালতে সোপর্দ করাসহ উদ্ধারকৃত ছাত্রীকে মেডিক্যাল পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ