ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কটিয়াদীতে ৩০ কেজি গাঁজাসহ ২ বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
কটিয়াদীতে ৩০ কেজি গাঁজাসহ ২ বিক্রেতা আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় ৩০ কেজি গাঁজাসহ মো. মুরতুজ আলী (৪৬) ও মো. মোশারফ হোসেন (২৬) নামে দুই বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নেরে (র‌্যাব) সদস্যরা।

রোববার (০৮ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার শোভন খান এ তথ্য জানান।  

এর আগে শনিবার (০৭ নভেম্বর) দিনগত গভীর রাতে কিশোরগঞ্জের কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকা থেকে গাঁজা ভর্তি মিনি ট্রাকসহ তাদের আটক করা হয়।

 

আটক মো. মুরতুজ আলী হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার দক্ষিণ আমকান্দি এলাকার মৃত রাজ্জাক মিয়ার ছেলে ও মো. মোশারফ হোসেন একই উপজেলার নতুন বাজার (বাগবাড়ী) এলাকার মো. আব্দুল আউয়ালের ছেলে।  

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার শোভন খান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (০৭ ডিসেম্বর) দিনগত গভীর রাতে কিশোরগঞ্জের কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় র‌্যাবের চেকপোস্ট বসানো হয়।

এ সময় গতিবিধি সন্দেহজনক হলে একটি মিনি ট্রাককে আটক করে তল্লাশি চালানো হয়। পরে ট্রাক থেকে ৩০ কেজি গাঁজাসহ দুই বিক্রেতাকে আটক করা হয়। এছাড়াও মাদকদ্রব্য বিক্রয়ের নগদ দুই লাখ টাকা জব্দ করা হয়।  

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কটিয়াদী মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।