ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় বিদ্যুতের দাম বৃদ্ধির প্রস্তাব প্রত্যাহার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
গাইবান্ধায় বিদ্যুতের দাম বৃদ্ধির প্রস্তাব প্রত্যাহার দাবি মানববন্ধন। ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: বিদ্যুতের দাম বৃদ্ধির প্রস্তাব প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে গাইবান্ধায় মানববন্ধন করেছে বিদ্যুৎ গ্রাহক ও জেলা সেচ পাম্প মালিক সমিতি।

রোববার (৮ ডিসেম্বর) দুপুরে শহরের ডিবি রোডে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য আমিনুল ইসলাম গোলাপ, জাতীয় বিদ্যুৎ গ্রাহক ও সেচ পাম্প মালিক সমিতির কেন্দ্রীয় আহ্বায়ক মাসুদুর রহমান প্রধান মাসুদ, সংগঠনের জেলা সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আনাউর রহমান, সহ-সভাপতি দেবল কুমার প্রমুখ।

 

বক্তারা বলেন, দেশের অধিকাংশ মানুষ গ্রামে বসবাস করে। কৃষি উৎপাদনের সঙ্গে যুক্ত ধান ও পাটের দাম যেখানে নিম্নমুখী সেখানে বিদ্যুতের মূল্য বৃদ্ধি করা কখনই উচিত নয়। কোনোভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি করা হলে হরতালের মত কঠিন কর্মসূচি পালন করা হবে।  

এছাড়া জেলার সমস্ত সেচ পাম্পের অতিরিক্ত বিল সংশোধন, সমস্ত বন্ধ পাম্পের বিল বাতিল, বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের অতিরিক্ত বিল বাতিলসহ এর জন্য দায়ী কর্মচারীর প্রতি আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।