ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে পরিবহনে চাঁদাবাজির সময় আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
না’গঞ্জে পরিবহনে চাঁদাবাজির সময় আটক ৩ আটক তিনজন র‌্যাব হেফাজতে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা থেকে পরিবহন থেকে চাঁদা আদায়কালে তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (৮ ডিসেম্বর) বিকেলে র‌্যাব-১১ থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রূপগঞ্জ থানাধীন তারাবো পৌরসভার দক্ষিণ পাড়া, সোনালী রোড এবং সোনারগাঁ থানাধীন কাচঁপুর এলাকার রাস্তায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রাবাহী বাস, লেগুনা, সিএনজি ও অটোরিকশা থামিয়ে চাঁদা আদায়কালে তিনজনকে আটক করা হয়।

আটক তিনজন হলেন- মাসুদ পারভেজ ভূঁইয়া (৪৪), ইমন (২৫) ও ফারুক হোসেন (৩৫)। আটক তিনজনের মধ্যে মাসুদকে রূপগঞ্জ থেকে এবং অপর দু’জনকে সোনারগাঁয়ের কাঁচপুর এলাকা থেকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ৫ হাজার ৩১০ টাকা জব্দ করা হয়েছে।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী বাংলানিউজকে জানান, চক্রটি বিভিন্ন কোম্পানির পণ্য বোঝাই ট্রাক চালকদের কাছ থেকে জোরপূর্বক গাড়ি প্রতি এক থেকে ৩শ’ টাকা করে চাঁদা আদায় করে আসছে। মাসুদের বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ সংক্রান্ত একাধিক মামলা রয়েছে। আটকরা পরস্পরের যোগসাজশে যানবাহনের চালকদের কাছ থেকে চাঁদা আদায় করে আসছিল। এতে চাঁদাবাজদের অত্যাচারে চালকরা অতিষ্ঠ।  

চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার জসিম।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।