ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

স্বামীর সঙ্গে ঝগড়া করে স্ত্রীর আত্মহত্যা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
স্বামীর সঙ্গে ঝগড়া করে স্ত্রীর আত্মহত্যা!

ঢাকা: স্বামীর সঙ্গে ঝগড়া করে রাজধানীতে হাবিবা আক্তার (২০) নামে অন্তঃসত্ত্বা এক নারী আত্মহত্যা করেছেন।

রোববার (৮ ডিসেম্বর) সকালে মোহাম্মদপুর কাটাসুর এলাকায় এ ঘটনাটি ঘটে। এ সময় অচেতন অবস্থায় হাবিবাকে উদ্ধার করে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যায় স্বামী আকাশ আলী।

সেখানকার দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ওই দম্পতি কাটাসুর এলাকায় একটি বাসায় থাকতো। সকালে পারিবারিক কোনো বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রীকে বাসায় রেখে তার স্বামী কর্মস্থলে চলে যায়। কর্মস্থলে থাকা অবস্থায় আকাশের মোবাইল ফোনে একটি মেসেজ করেন তার স্ত্রী (হাবিবা),  মেসেজ লিখেছেন তিনি আত্মহত্যা করছেন। এই মেসেজটি পাওয়ার পরপরই আকাশ বাসায় ছুটে এসে দরজা ভেঙে তার স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে সেখান থেকে নামিয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠাবে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।