ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয়

বাগেরহাটে ট্রাকচাপায় পুলিশের এসআই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
বাগেরহাটে ট্রাকচাপায় পুলিশের এসআই নিহত

বাগেরহাট: খুলনা-বাগেরহাট মহাসড়কে ট্রাকচাপায় জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) উপ-পরিদর্শক (এসআই) রেজাউর রহমান নিহত হয়েছেন।

রোববার (৮ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে  বাগেরহাট জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। রেজাউরের গ্রামের বাড়ি মাগুরার শ্রীপুর উপজেলার ঘাসিয়াল।

পুলিশ সূত্রে জানা গেছে, বিকেলে কোর্টে দায়িত্ব পালন শেষে মোটরসাইকেলে করে আদালত এলাকা থেকে বের হয়ে সড়ক পার হচ্ছিলেন রেজাউর। এসময় বাগেরহাট থেকে খুলনামুখি একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাগেরহাট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আফজাল বাংলানিউজকে বলেন, পেশাগত দায়িত্বরত অবস্থায় ট্রাকচাপায় সহকর্মী এসআই রেজাউর নিহত হয়েছেন। রেজাউরের মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকচালক ও তার সহযোগীকে (হেলপার) আটকের চেষ্টা চলছে।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মাসুদ সরদার বাংলানিউজকে বলেন, ঘাতক ট্রাকটির বেপরোয়া গতির কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa