bangla news

আইসিসিবির প্রশংসায় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৮ ১:২৬:২৮ পিএম
অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ। ছবি: জিএম মুজিবুর

অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ। ছবি: জিএম মুজিবুর

ঢাকা: ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) ভূয়সী প্রশংসা করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ। তিনি বলেন, আইসিসিবির এত সুন্দর ও চমৎকার পরিবেশ সত্যিই প্রশংসার দাবি রাখে। 

রোববার (৮ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে ৩৯তম বিশেষ বিসিএস ক্যাডারে যোগদান করা চিকিৎসকদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

ডা. আবুল কালাম আজাদ বলেন, এই ভেন্যুতে অনুষ্ঠান করার সব পরিকল্পনা স্বাস্থ্যমন্ত্রীর। এত সুন্দর ভেন্যু, আসলেই আমরা মুগ্ধ। একেকটি হল দেখে তোমরাও মুগ্ধ। 

তিনি বলেন, ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় চিকিৎসকদের নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করায় স্বাস্থ্যমন্ত্রীকে ধন্যবাদ। 

অনুষ্ঠানে ৪৪৪৩ নবীন চিকিৎসককে বরণ করা হয়। ছবি: জিএম মুজিবুর

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক। আরও রয়েছেন স্বাস্থ্য  মন্ত্রণালয়ের সচিব আসাদুল ইসলাম, স্বাপিপের সভাপতি ডা. ইকবাল আরসোলান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
টিএম/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-08 13:26:28