ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যামনগ‌রে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
শ্যামনগ‌রে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা!  সোনা বিবিরি নিথর দেহ। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে দ্বিতীয় স্ত্রী সোনা বিবিকে (৩৫) কুপিয়ে হত্যার পর স্বামী মান্নান গাজী (৫০) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। 

শনিবার (৭ ডি‌সেম্বর) দিনগত রাতে শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের গাজীপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত সোনা বিবি কালিঞ্চি গ্রামের সিরাজ গাজীর মেয়ে ও মান্নান গাজী গাজীপাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়দের বরাত দি‌য়ে পু‌লিশ জানায়, শনিবার সন্ধ্যায় ওই দম্প‌তির মধ্যে ঝগড়া হয়। এরই জেরে মান্নান গাজী রাতে ধারালে অস্ত্র দিয়ে তার স্ত্রী সোনা বি‌বি‌কে কুপিয়ে হত্যার পর নি‌জেও গা‌ছে গলায় দ‌ড়ি দি‌য়ে আত্মহত্যা ক‌রে‌ছেন ব‌লে ধারণা করা হ‌চ্ছে। তাদের দু’টি ছেলে রয়েছে ব‌লে জানা গে‌ছে। স্ত্রীর মরদেহের কয়েক গজ দূরে একটি গাছে মান্নানের মরদেহ ঝুলছিল।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত (ওসি-তদন্ত) ইয়াছিন আলম বাংলানিউজকে জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ সোনা বিবি ও মান্নান গাজীর মরদেহ উদ্ধার ক‌রে‌ছে।

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।