bangla news

সিলেটে ভারতীয় কসমেটিকসের চালানসহ যুবক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৭ ৭:৩৭:০২ পিএম
সিলেটে ভারতীয় কসমেটিকসের চালানসহ যুবক আটক

সিলেটে ভারতীয় কসমেটিকসের চালানসহ যুবক আটক

সিলেট: সিলেটে চোরাইপথে বাংলাদেশে আসা ভারতীয় কসমেটিকসের চালানসহ এক যুবককে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (৭ ডিসেম্বর) সিলেট-সুনামগঞ্জ সড়কের হাউসা এলাকায় মো. স্বপন নামে ওই যুবককে আটক করা হয়। স্বপন সুনামগঞ্জের চৌমোহনীবাজারের আইম গাঁওয়ের বাসিন্দা। সিলেট নগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুছার পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার হাউসা এলাকা থেকে কসমেটিকভর্তি একটি পিক-আপ ভ্যানসহ (ঢাকা মেট্রো-ন-১৫-৬০৩২) যুবক স্বপনকে আটক করা হয়। জব্দ কসমেটিকসের মূল্য ৩ লাখ ৬২ হাজার ও পিক-আপ ভ্যানের মূল্য ১৫ লাখ টাকা দেখানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, পিক-আপ ভ্যানে বাদামি রংয়ের ৩২টি কার্টনে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের কসমেটিকস রাখা ছিল। এসবের মধ্যে রয়েছে ১০০ মিলিলিটারের ৩৮৪ বোতল ইমামি হেয়ার অয়েল, ২০০ মিলিলিটারের ৭২ বোতল ইমামি হেয়ার অয়েল, ৩০ গ্রাম ওজনের ১৯২টি জনসনস মিল্ক+রাইস ক্রিম লোশন, ১০০ গ্রাম ওজনের ৭৯২টি জনসনস বেবি লোশন, ২০০ গ্রাম ওজনের ৩৮৪টি জনসনস বেবি লোশন ও ৩৪০ মিলিলিটারের ২৪টি সানসিল্ক কো-ক্রিয়েশন্স শ্যাম্পু। 

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-কমিশনার জেদান আল মুছা বাংলানিউজকে বলেন, কসমেটিকসের ওই চোরাচালনটি সুনামগঞ্জ থেকে সিলেটে যাচ্ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বপন জানায়, সুনামগঞ্জ মডেল থানার বক্তেরগাঁও সীমান্ত দিয়ে মঙ্গলকাটা হয়ে কসমেটিকসের চালানটি দেশে আনা হয়। এ চোরাচালানের সঙ্গে আরো অনেকে জড়িত। 

এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবু রায়হান নূর বাদী হয়ে এসএমপির জালালাবাদ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘন্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এনইউ/এইচজে

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-07 19:37:02