bangla news

টেকসই উন্নয়নে পুষ্টিকর খাদ্য নিশ্চিত করতে হবে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৬ ৯:৩৭:২৩ পিএম
মৎস্য ও প্রাণিসম্পদ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী। ছবি: সংগৃহীত

মৎস্য ও প্রাণিসম্পদ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী। ছবি: সংগৃহীত

ঢাকা: মৎস্য ও প্রাণিসম্পদ কর্মকর্তাদের সততা, দায়িত্বশীলতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের যুগোপযোগী পদক্ষেপ ও কার্যক্রমের ফলে দেশ আজ মাছ, মাংস, ডিম, দুধে প্রায় স্বয়ংসম্পূর্ণ। টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জন ও ২০৪১ সালে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রাণিজ আমিষ এবং পুষ্টিকর খাদ্য নিশ্চিত করতে হবে। এক্ষেত্রে মৎস্য ও প্রাণিসম্পদ কর্মকর্তাদের ভূমিকা সবচেয়ে বেশি।

শুক্রবার (৬ ডিসেম্বর) রাজশাহীর রাইফেলস ক্লাবে বিভাগীয়, জেলা এবং উপজেলা মৎস্য ও প্রাণিসম্পদ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মো. আব্দুল জব্বার শিকদার এবং বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. নাথু রাম সরকারসহ রাজশাহী বিভাগীয়, জেলা, এবং উপজেলার মৎস্য ও প্রাণিসম্পদ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
এসকে/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-06 21:37:23