ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৯
শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ আঞ্চলিক সড়কের মহদিপুরে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের সহযোগী আহত হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (৬ ডিসেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার বহালাবাড়ি গ্রামের মতিউর রহমানের ছেলে জনি (২৫)।

এছাড়াও একই এলাকার মাহাবুল নামে আরও একব্যক্তি আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত জনি ও তার সহযোগী মাহাবুল মোটরসাইকেলে শিবগঞ্জ বাজার যাওয়ার পথে মহদিপুরে মোটরসাইকেল দাঁড় করিয়ে এক ভুটভুটি চালকের সঙ্গে কথা বলার সময় কানসার্ট থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি সিএনজিচালিত অটোরিকশা তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন জনি। স্থানীয়রা গুরুতর আহত মাহাবুলকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ