ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লামায় ইউনিয়ন আ’লীগ সভাপতির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৯
লামায় ইউনিয়ন আ’লীগ সভাপতির মৃত্যু

বান্দরবান: বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম বেপারী (৬৫) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া...রাজিউন)।

শুক্রবার (০৬ ডিসেম্বর) দুপুর ২টা ৪০মিনিটে চকরিয়ার একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  

শহীদুল ইসলাম বেপারীর মৃত্যুর বিষয়েটি তার বড় ভাই সলীম বেপারী বাংলানিউজকে জানিয়েছেন।

তিনি জানান, তার ছোট ভাই দুপুর ২টায় রূপসীপাড়া বাজারস্থ নিজ বাড়িতে ব্রেইন স্ট্রোক করেন, পরে তাকে দ্রুত লামা হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য ভালো হাসপাতালে নিতে পরামর্শ দেয় ডাক্তার। শেষে তাকে চট্টগ্রামের চকরিয়া জমজম হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রূপসীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াতুল ইসলাম বলেন, শনিবার সকালে রূপসীপাড়া হাইস্কুল মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সূত্রে জানা যায়, শহীদুল ইসলাম বেপারী সাত কন্যা সন্তানের জনক ছিলেন। তার স্ত্রী কহিনুর বেগম একজন গৃহিণী। তিন ভাই ও চার বোনের মধ্যে ছিলেন তৃতীয়। তিনি দীর্ঘদিন রূপসীপাড়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বর ও প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

এদিকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম বেপারীর মৃত্যুতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি লামা উপজেলা ও বান্দরবান জেলার আওয়ামী লীগ পরিবারের বিভিন্ন নেতাকর্মীরা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।