bangla news

চিত্রগ্রাহক মাহফুজুরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৬ ২:০৮:১৩ পিএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান, ফাইল ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান, ফাইল ফটো

ঢাকা: নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (০৬ ডিসেম্বর) দুপুরে একটি শোকবার্তায় প্রধানমন্ত্রী তার আত্মার মাগফেরাতও কামনা করেন। একইসঙ্গে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) দিবাগত রাত ১২টা ২৬ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান।

এর আগে গত ২৫ নভেম্বর রাতের খাবার খাওয়ার সময় মাহফুজুর রহমান খান হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তার নাক ও মুখ দিয়ে রক্ত পড়া শুরু হয়। পরে তাকে নেওয়া হয় লাইফসাপোর্টে।

২০০১ সালে মাহফুজুর রহমান খানের স্ত্রী মারা যাওয়ার পর ধীরে ধীরে তিনিও অসুস্থ হতে থাকেন। দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও ফুসফুসের রোগে ভুগছিলেন।

মাহফুজুর রহমান খান অসংখ্য চলচ্চিত্রে চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন। স্বীকৃতি স্বরূপ নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, আটবার বাচসাস এবং একবার বিশেষ বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কারে ভূষিত হয়েছেন এই খ্যাতিমান ব্যক্তি।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
এমইউএম/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   প্রধানমন্ত্রী শেখ হাসিনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-06 14:08:13