ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি রনি-সম্পাদক আরিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৯
কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি রনি-সম্পাদক আরিফ

কুমিল্লা: কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি করা হয়েছে দৈনিক কালের কন্ঠের আজিজুর রহমান রনিকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে দৈনিক আজকের কুমিল্লা ও দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি মাহবুব আলম আরিফকে।

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) সকালে মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় ২১ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য নেতারা হলেন- সহ-সভাপতি পদে আবুল কালাম আজাদ, মোশাররফ হোসেন মনির, তৌহিদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মাহফুজুর রহমান রুবেল, দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে নাজিম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে সফিকুল ইসলাম, আবুল কালাম মজুমদার, কোষাধ্যক্ষ পদে মাওলানা আবু ইউসুফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এম এইচ শুভ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে শামীম আহম্মেদ, প্রচার সম্পাদক পদে জাকির হোসেন, সমাজকল্যাণ সম্পাদক পদে রাসেল মিয়া, গবেষণা বিষয়ক সম্পাদক পদে ফাহাদ রহমান, নির্বাহী সদস্য পদে হাবিবুর রহমান, শরিফুল আলম চৌধুরী, নজরুল ইসলাম, সাজ্জাদ হোসেন, ফয়সাল আহম্মেদ, ইমতিয়াজ আহম্মেদ ইমন, রায়হান চৌধুরী, শাখাওয়াত হোসেন তুহিন, নাজিম উদ্দিন, আরিফুল ইসলাম ও আক্তার হোসেন ভূইয়া।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।