ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভবন থেকে পড়েই তরুণীর মৃত্যু: ডা. সোহেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৯
ভবন থেকে পড়েই তরুণীর মৃত্যু: ডা. সোহেল

ঢাকা: রাজধানীর সিদ্ধেশ্বরীতে দুই ভবনের মাঝ থেকে উদ্ধার হওয়া মৃত তরুণীর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।ময়নাতদন্তে প্রাথমিকভাবে মৃত্যুর আগে ওই তরুণী ধর্ষিত হয়েছে বলে সন্দেহ করছেন চিকিৎসকরা। উপর থেকে পড়েই তার মৃত্যু হয়েছে। মৃত্যুর সঠিক তথ্য পাওয়ার জন্য হাইভেজেনাল সপ নমুনা সংগ্রহ করা হয়েছে।

ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান ডা. সোহেল মাহমুদ বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বিকেল ৩টায় ঢামেক হাসপাতাল মর্গে ওই তরুণীর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

মৃত্যু আগে ওই তরুণী ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য মরদেহ থেকে হাইভেজেনাল সপ নমুনা, ভিসেরা সংগ্রহ করা হয়েছে। তা পরীক্ষাগারে পাঠানো হবে। সেই রিপোর্ট এলে বিস্তারিত প্রতিবেদন দেওয়া হবে। তবে উপর থেকে পড়েই ওই তরুণীর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে দেখা গেছে।

বুধবার (৪ ডিসেম্বর) রাত পৌনে এগারটার দিকে সিদ্ধেশ্বরী সার্কুলার রোড আয়েশা শপিং কমপ্লেক্সের পেছনে দুই বাড়ির মধ্যে থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ঘটনাস্থলে যায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ক্রাইমসিন ক্রাইমসিন ইউনিট। সেখানে তারা বিভিন্ন আলামত সহ ওই নারীর ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে।

বুধবার সকালে রমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, ঘটনাস্থলের পাশে তিনটি বাড়িতে প্রতিটি ফ্ল্যাটে গিয়ে ওই তরুণীর পরিচয় জানার চেষ্টা করা হয়। এখন ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে ওই তরুনীকে সনাক্ত চেষ্টা করা হচ্ছে।

** সিদ্ধেশ্বরীতে ভবন থেকে পড়ে তরুণীর মৃত্যু
** সিদ্ধেশ্বরীতে উদ্ধার মৃত তরুণীর ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।