ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে বোমা সদৃশ বস্তু ঘিরে রেখেছে পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৯
মেহেরপুরে বোমা সদৃশ বস্তু ঘিরে রেখেছে পুলিশ

মেহেরপুর: মেহেরপুর শহরের জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসের গেটের পাশে পাওয়া বোমা সদৃশ একটি বস্তুকে ঘিরে রেখেছে পুলিশ। ওই বস্তুরটির পাশে ‘আনসারুল ইসলাম জঙ্গি দল’র বরাতে একটি চিঠি পাওয়া গেছে।

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে অফিসের কর্মচারীরা গেটের পাশে প্রাচীরের সঙ্গে একটি ব্যাগে বোমা সদৃশ বস্তুটি দেখতে পেয়ে পুুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ব্যাগের ভেতরে একটি ইলেকট্রনিক ডিভাইস যুক্ত বোমা সদৃশ বস্তুটি দেখতে পায়।

ব্যাগটির পাশেই হাতে লেখা একটি চিরকুট পায় পুলিশ। পরে বোমাটি নিস্ক্রিয় করার জন্য খুলনা র‌্যাবের বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়।

মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলী বাংলানিউজকে জানান, জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসের গেটের পাশ থেকে একটি ইলেকট্রনিক ডিভাইস যুক্ত বোমা সদৃশ বস্ত আমরা উদ্ধার করেছি। আসলে এটি বোমা কিনা তা বোম ডিসপোজাল ইউনিট আসলে জানতে পারবো। তবে ধারণা করা হচ্ছে আতঙ্ক সৃষ্টির জন্য এটি কেউ রেখে যেতে পারে। উদ্ধার হওয়া চিরকুটে হাতে লেখা রয়েছে ‘আনসারুল ইসলাম দল’। এটা নিয়েও আমরা তদন্ত শুরু করেছি। র‌্যাব আসলে এটি নিষ্ক্রিয় করা হবে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।