bangla news

ব্রাহ্মণবাড়িয়ায় ৭ মাদকসেবীর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৫ ৩:১৫:৪৪ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের আনন্দবাজারের কারখানা ঘাট এলাকায় মাদক সেবনের দায়ে সাতজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে (র‌্যাব-১৪) ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বিষয়টি জানান।

অভিযানকালে ওই এলাকার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখির একটি দেশিয় তৈরি নিবন্ধিত মদের দোকান এক মাসের জন্য সিলগালা করা হয়। আঁখি নাসিরনগর উপজেলা হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

দণ্ডপ্রাপ্তরা হলেন- হেদায়েত উল্লাহ (৩০), আশেফ (৩০), সাদ্দাম হোসেন (৩২), রিপন মিয়া (৪২), ইকবাল মিয়া (৪৭), কালু সরকার (৩৬) ও জাহান মিয়া (২৭)।

রফিউদ্দিন জানান, বুধবার (০৪ ডিসেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে কারখানাঘাট এলাকায় র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে সাতজন মাদকসেবীকে আটক করে। এ সময় লাইসেন্সের শর্ত ভঙ্গ করে লাইসেন্স বিহীন লোকদের কাছে অবৈধভাবে দেশীয় তৈরি মদ বিক্রি করায় আতিকুর রহমানের দেশীয় মদের দোকান এক মাসের জন্য সিলগালা করা হয়। 

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-05 15:15:44