ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিদ্ধেশ্বরীতে উদ্ধার মৃত তরুণীর ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৯
সিদ্ধেশ্বরীতে উদ্ধার মৃত তরুণীর ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ

ঢাকা: সিদ্ধেশ্বরী দুই ভবনের মাঝ থেকে উদ্ধার হওয়া মৃত ওই তরুণীর নাম-ঠিকানা এখনো জানতে পারেনি পুলিশ। ঘটনাস্থলের আশপাশের দুই থেকে তিনটি ভবনের ফ্ল্যাটে খোঁজ করা হলেও কেউ শনাক্ত করতে পারেনি ওই তরুণীকে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে ওই তরুণীর বিষয়ে কথা হলে বাংলানিউজকে এ তথ্য জানান রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম।

তিনি বলেন, নিহত তরুণীর পরনের কাপড়-চোপড় দেখে মনে হয়েছে সম্ভ্রান্ত পরিবারের কেউ।

ঘটনাস্থলের পাশের তিনটি বাড়ির একটি চারতলা, একটি পাঁচতালা ও আরেকটি ১০তলা। সেই বাড়িগুলোতে তন্নতন্ন করে খোঁজা হয়েছে। কিন্তু তরুণীকে কেউ শনাক্ত করতে পারেনি।

তিনি আরও বলেন, সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে এসেছিলেন। তারা নমুনা সংগ্রহ করেছে এবং ওই এলাকার সিসিটিভি দেখা হয়েছে। কিন্তু দুই বাড়ির মাঝে সিসিটিভির কোনো ফুটেজ নেই। আমাদের টিম কাজ করছে।

‘নিহত তরুণীর হাত, পা, কোমরসহ শরীরের কয়েক জায়গায় ভাঙা ছিল। তাই ধারণা করা হচ্ছে, উপর থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। ওই তরুণীর ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করেছে সিআইডির ক্রাইম সিন ইউনিট। সেটা দিয়েও শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে,’ যোগ করেন পুলিশের এই কর্মকর্তা।

এর আগে বুধবার (৪ ডিসেম্বর) দিনগত রাত ১১টার দিকে রাজধানীর রমনা থানাধীন সিদ্ধেশ্বরীতে দুই ভবনের মাঝ থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।