ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে ট্রেনের টিকিট কালোবাজারিকে কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৯
ভৈরবে ট্রেনের টিকিট কালোবাজারিকে কারাদণ্ড

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অভিযান চালিয়ে মো. মমিনুল ইসলাম (২৬) নামে এক টিকিট কালোবাজারিকে আটক করা হয়েছে। পরে তাকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৭ হাজার ৯৮০ টাকা জরিমানা করেছেন র‌্যাবের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত। 

বুধবার (০৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ভৈরব রেলওয়ে স্টেশনে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা।  
 
দণ্ডপ্রাপ্ত মো. মমিনুল ইসলাম ভৈরব উপজেলার জগন্নাথপুর এলাকার মৃত শফিকুল ইসলাম শিশু মিয়ার ছেলে।

 

র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ভৈরব রেলওয়ে স্টেশনে র‌্যাবের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ট্রেনের বিভিন্ন রুটের ১২টি টিকিটসহ মমিনুল ইসলামকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা তাকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৭ হাজার ৯৮০ টাকা জরিমানা করেন। সাজা দেওয়ার পর মমিনুলকে জেলা কারাগারে পাঠানো হয়।  

বাংলাদেশ সময়: ০৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯ 
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।