bangla news

না’গঞ্জে কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৫ ১:০৫:২২ এএম
মানচিত্র

মানচিত্র

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মশার কয়েল তৈরির কারখানায় অভিযান চালিয়ে গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

বুধবার (০৪ ডিসেম্বর) দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) রোমানা আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে তিতাস কর্তৃপক্ষ। 

এ সময় পাঁচটি কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং অবৈধভাবে গ্যাস সংযোগের দায়ে ওইসব কারখানা মালিককে আড়াই লাখ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া (মাদ্রাসা রোড) ও মৌচাক (চিশতীয়া বেকারি সংলগ্ন) এলাকার আলম, জাহাঙ্গীর, পারভেজ ও আনোয়ারের মালিকানাধীন কয়েল কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমানা আক্তার জানান, অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়ে মশার কয়েল কারখানা পরিচালনা করার অপরাধে পাঁচটি কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এসব কারখানা মালিকদের মোট দুই লাখ ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

এ সময় অভিযানে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানির নারায়ণগঞ্জ জোনাল বিপণন অফিসের উপ-মহাব্যবস্থাপক মফিজুল ইসলাম, ব্যবস্থাপক গোলাম মোস্তফা, উপ-ব্যবস্থাপক আল মামুন, উপ-ব্যবস্থাপক সিরাজুল ইসলাম, সহকারী প্রকৌশলী এসএম হাসান শাহরিয়ার, নাজমুল ইসলাম, মানিক মিয়া, সহকারী প্রকৌশলী সাদেক, উপ-সহকারী প্রকৌশলী গিয়াস উদ্দিন, টেকনিশিয়ান খায়ের আহমেদ, শাহ ইফতেখার উদ্দিন, সাহায্যকারী মজিবুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ০১০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-05 01:05:22