bangla news

উল্লাপাড়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ১২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৫ ১২:৪৮:১৭ এএম
প্রতীকী

প্রতীকী

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন।

বুধবার (০৪ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের ভদ্রকোল ও বেতকান্দি গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আহতদের মধ্যে বেতকান্দি গ্রামের আলিফ (১৮), আরমান (৩০), ওয়াসিম (১৪), রাসেল (২৬), ভদ্রকোল গ্রামের সোহেল (২০) এবং জুবায়েরকে (২০) উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় ইউপি সদস্য হামিদুল ইসলাম জানান, দুপুরের দিকে পঞ্চক্রোশী আলী আহম্মদ উচ্চ বিদ্যালয় পড়ুয়া ভদ্রকোল ও বেতকান্দি গ্রামের কয়েক ছাত্রের মধ্যে তুচ্ছ একটি বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এরপর সন্ধ্যার দিকে বেতকান্দির কয়েক ছাত্র সলপ রেল স্টেশনের দক্ষিণ পাশে বেড়াতে গেলে তাদের মারধর করে ভদ্রকোল গ্রামের  লোকজন। বিষয়টি ছড়িয়ে পড়লে উভয় গ্রামের শত শত মানুষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় দু’চারজন আহত হয়েছে। তবে তা গুরুতর নয় বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-05 00:48:17