ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেমরায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৯
ডেমরায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর ডেমরায় মোটরসাইকেল দুর্ঘটনায় মো. হেলাল উদ্দিন (৩৫) নামের এক ওয়ার্কশপ কর্মী নিহত হয়েছেন।

বুধবার (০৪ ডিসেম্বর) দিনগত রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত হেলাল নারায়ণগঞ্জের রূপগঞ্জের কালিবাড়ি এলাকার মো. ইনসান উদ্দিনের ছেলে। তিনি পরিবার নিয়ে রাজধানীর ডেমরার কামারভোগ এলাকায় বসবাস করতেন। তার এক ছেলে রয়েছে। ওই এলাকায় মায়ের আঁচল নামে একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে তিনি কাজ করতেন।

নিহতের ছোট ভাই দুলাল জানান, ডেমরায় মোটরসাইকেল ওয়ার্কশপে কাজ করতো হেলাল। রাতে ওয়ার্কশপ থেকে মালিক মো. শামীমের  (সর্ম্পকে ভায়রা) মোটরসাইকেল চালাতে বের হয় সে। একপর্যায়ে ডেমরাঘাট নতিফ বাউনিয়া জুট মিলের সামনের রাস্তায় মোটরসাইকেলের চাকা একটি গর্তে পড়ে যায়। এতে হেলাল নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে পাশের একটি দেয়ালের সঙ্গে মাথায় আঘাত পায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
এজেডএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।