bangla news

শেরপুরে ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৪ ১০:০৩:০৪ পিএম
হাতেনাতে ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার মো. আব্দুর রহমান ভূঁইয়া আটক। ছবি: বাংলানিউজ

হাতেনাতে ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার মো. আব্দুর রহমান ভূঁইয়া আটক। ছবি: বাংলানিউজ

শেরপুর: শেরপুরের শ্রীবরদীতে ঘুষের টাকাসহ মো. আব্দুর রহমান ভূঁইয়া নামে এক সাব-রেজিস্ট্রারকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

দুদক ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে শ্রীবরদী সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়া জমির দলিল রেজিস্ট্রি করার জন্য নানাভাবে স্থানীয় লোকজনকে হয়রানি ও নাজেহাল করে আসছিলেন। জমির দলিল করতে গেলে গ্রাহকদের কাছ থেকে তিনি বিভিন্ন কায়দায় সরকারি মূল্যের চেয়ে অধিক টাকা নিতেন। তাকে ঘুষ না দিলে কোনো দলিল রেজিস্ট্রি হতো না। শ্রীবরদী সাব-রেজিস্ট্রারকে ঘুষ না দিলে দলিল হয় না এটা ছিল ওপেন সিক্রেট।

ভুক্তভোগীরা লিখিতভাবে বিষয়টি দুদককে জানায়। এর পরিপ্রেক্ষিতে বুধবার দুদকের একটি দল সকাল থেকে ওই অফিসের সামনে ওৎপেতে ছিল। তারা সারাদিন রেজিস্ট্রি অফিসে আগত লোকজনের কাছে তথ্য সংগ্রহ করেন। পরে সন্ধ্যায় সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়ার কক্ষে ঢুকে তল্লাশি করে টেবিলের ড্রয়ার ও প্যান্টের পকেট থেকে ঘুষের ৯৫ হাজার ৫শ টাকাসহ তাকে হাতেনাতে আটক করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দুদকের টাঙ্গাইল সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, সাব-রেজিস্ট্রার আব্দুর রহমানের কাছ থেকে ঘুষের গ্রহণের ৯৫ হাজার ৫শ টাকা পাওয়া গেছে। তার বিরুদ্ধে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   দুদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-04 22:03:04