bangla news

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৪ ৯:৫৭:৪৭ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগরের শ্যামলী এলাকায় সাইফুল ইসলাম (২৪) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে শ্যামলীর ২ নম্বর রোড এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। সাইফুল কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার বাসিন্দা আব্দুল জলিলের ছেলে। তিনি রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন ও বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন।  

শেরে বাংলানগর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হালিম বাংলানিউজকে বলেন, সাইফুল শ্যামলী এলাকার ২ নম্বর রোডের একটি বাড়ির নিচতলায় মেসে থাকতেন। তিনি চাকরির পাশাপাশি রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এলএলবির শেষ বর্ষে পড়াশোনা করতেন।

তিনি বলেন, মরদেহ উদ্ধারের সময় সাইফুলে কানে ইয়ারফোন ও পকেটে মোবাইল ফোন ছিল। ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে সিলিং ফ্যানের সঙ্গে মাফলার পেচিয়ে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। তবে অন্য কোনো ঘটনা আছে কিনা বিস্তারিত জানার চেষ্টা চলছে। 

আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এসআই হালিম।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
এজেডএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-04 21:57:47