ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ফেনসিডিলসহ ৪ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৯
বগুড়ায় ফেনসিডিলসহ ৪ মাদকবিক্রেতা আটক ফেনসিডিল ও মোটরসাইকেলসহ ওই চার মাদকবিক্রেতাকে আটক।

বগুড়া: বগুড়ায় পৃথক অভিযান চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ চার মাদকবিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

বুধবার (৪ ডিসেম্বর) বগুড়া ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৩ ডিসেম্বর) দিনগত রাতে বগুড়া জেলার শেরপুর উপজেলার তৃপ্তি খাবার হোটেলের সামনে এবং গাবতলী উপজেলার তেলকুপি হিন্দুপাড়া গ্রাম এলাকায় পৃথক মাদকবিরোধী অভিযান চালানো হয়।

এ সময় ১৭৫ বোতল ফেনসিডিল ও একটি টিভিএস (১৬০ সিসি) মোটরসাইকেলসহ চার মাদকবিক্রেতাকে আটক করা হয়।

আটক চারজন হলেন- সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার সারটিয়া এলাকার নওশের আলীর ছেলে আরিফুল ইসলাম ওরফে আরিফ হোসেন (২৬), কোদলাদিগর গোদাইপুর এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে শাহিন শেখ (৩০), বগুড়া গাবতলী উপজেলার তেলকুপি হিন্দুপাড়া এলাকার জহুরুল ইসলাম প্রাং (৪০) ও বগুড়া সদর উপজেলার নন্দীপাড়া এলাকার আলমগীর হোসেনের ছেলে সোহেল রানা (২৯)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী বাংলানিউজকে জানান, মাদকবিরোধী অভিযান চালিয়ে ফেনসিডিল ও মোটরসাইকেলসহ ওই চার মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠনো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।