ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে জোড়া খুনের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৯
মিরপুরে জোড়া খুনের ঘটনায় মামলা

ঢাকা: রাজধানীর মিরপুর-২ নম্বর সেকশনের একটি বাসা থেকে এক বৃদ্ধা ও গৃহকর্মীর মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৪ ডিসেম্বর) নিহত বৃদ্ধা রহিমা বেগমের (৭০) মেয়ে রাশিদা বেগম বাদী হয়ে মিরপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মিরপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হুমায়ুন কবির জানান, রাশিদা বেগম বাদী হয়ে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে।

এদিকে এ ঘটনায় মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাতে আটক হওয়া সোহেল নামে এক ব্যক্তিকে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সোহেল নিহত বৃদ্ধার পালক ছেলে, তিনি ওই বাসায় বসবাস করতেন।

মঙ্গলবার সন্ধ্যায় মিরপুর-২ এর ‘এ’ ব্লকের ২ নম্বর রোডের একটি বাসার চারতলা থেকে বৃদ্ধা রহিমা বেগম  ও গৃহকর্মী সুমির (১৭) মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ সময় ঘটনাস্থল পরিদর্শন শেষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম) কৃষ্ণপদ রায় জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে দু’জনকে হত্যা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad