bangla news

বাজিতপুরে ৯ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৪ ৭:৩৪:১৬ এএম
ভেজালবিরোধী অভিযান, ৯ প্রতিষ্ঠানকে ৬৯ হাজার টাকা জরিমানা। ছবি: বাংলানিউজ

ভেজালবিরোধী অভিযান, ৯ প্রতিষ্ঠানকে ৬৯ হাজার টাকা জরিমানা। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: ভেজালবিরোধী অভিযান চালিয়ে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় নয় ব্যবসা প্রতিষ্ঠানকে ৬৯ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। 

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বাজিতপুর বাজারে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপ্তিময়ী জামান এবং অধিদপ্তর কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক ইব্রাহিম হোসেন।
  
সেসময় উপস্থিত ছিলেন বাজিতপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. আমির খসরুসহ জেলা পুলিশ সদস্যরা। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপ্তিময়ী জামান বাংলানিউজকে জানান, মঙ্গলবার দুপুরে বাজিতপুর বাজারে ভেজালবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানে মেয়াদোত্তীর্ণ ওষুধ ও ফিজিশিয়ান স্যাম্পল মজুদ ও বিক্রয় করার অপরাধে স্টার মেডিক্যাল হলকে ২০ হাজার, নুসরাত মেডিক্যালকে পাঁচ হাজার, দাস ফার্মেসিকে দশ হাজার ও সেবা ফার্মেসিকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। 

এদিকে সহকারী পরিচালক ইব্রাহিম হোসেন বাংলানিউজকে জানান, পণ্যের মূল্য তালিকা সংরক্ষণ না করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রক্রিয়াকরণ ও ভেজাল পণ্য বিক্রির অপরাধে ফজলু স্টোরকে ২০ হাজার, তপন সাহার হোটেলকে পাঁচ হাজার, হেলিমের দোকানকে পাঁচ হাজার, আল-মদিনা স্টোরকে এক হাজার  ও সেলিম স্টোরকে এক হাজার টাকা জরিমানা করা হয়। 

বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯ 
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   কিশোরগঞ্জ ভেজালবিরোধী অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-04 07:34:16