ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৩ শিশুকে শ্লীলতাহানি, ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৯
৩ শিশুকে শ্লীলতাহানি, ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মামলা

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় তিনটি শিশুকে শ্লীলতাহানির অভিযোগে মোবারক হোসেন (৫৭) নামে এক ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

মঙ্গলবার (০৩ ডিসেম্বর) রাতে কালীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন শ্লীলতাহানির শিকার তিনজনের মধ্যে এক শিশুর বাবা।  

অভিযুক্ত মোবারক হোসেন উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের সুন্দ্রাহবি গ্রামের বাসিন্দা।

তিনি অগ্রণী ব্যাংক লালমনিরহাটের মিশন মোড় শাখার সিনিয়র অফিসার পদে কর্মরত রয়েছেন।  

মামলার বিবরণে জানা গেছে, মোবারক হোসেনের উঠানে প্রায় সময় খেলতে আসতো তার প্রতিবেশী শিশুরা। কয়েকদিন ধরে ৬-৭ বছর বয়সী তার প্রতিবেশী তিন শিশুকে চকলেট দেওয়ার কথা বলে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানির ঘটান তিনি। একইভাবে সোমবার (০২ ডিসেম্বর) ছুটিতে বাড়িতে থাকা মোবারক তিনটি শিশুর সঙ্গে শ্লীলতাহানির ঘটনা ঘটান। পরে বিষয়টি শিশুরা তাদের পরিবারের কাছে জানায়। এরপর ঘটনাটি ধামাচাপা দিতে তিন শিশুর পরিবারকে অর্থ দিয়ে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেন মোবারক হোসেন।  

অবশেষে মঙ্গলবার (০৩ ডিসেম্বর) দুপুরে পরিবারের লোকজন তিন শিশুকে কালীগঞ্জ হাসপাতালে পরীক্ষা-নীরিক্ষার জন্য ভর্তি করেন। পরে কালীগঞ্জ হাসপাতালের চিকিৎসকরা তিন শিশুকে পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে হস্তান্তর করেন।  

এ ঘটনায় শ্লীলতাহানির শিকার তিন শিশুর মধ্যে এক শিশুর বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে মোবারকের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।  

এ বিষয়ে অভিযুক্ত ওই ব্যাংক কর্মকর্তার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেন নি।  

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ হোসেন বাংলানিউজকে জানান, শ্লীলতাহানির শিকার তিন শিশুর মধ্যে এক শিশুর বাবার দায়ের করা অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ০৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
ইউবি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।