bangla news

বগুড়ায় হেরোইন-ইয়াবাসহ ৪ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৩ ৭:৫৭:০২ পিএম
আটক মাদকবিক্রেতারা। ছবি: বাংলানিউজ

আটক মাদকবিক্রেতারা। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ায় অভিযান চালিয়ে ১৫ গ্রাম হেরোইন ও ১৫০ পিস ইয়াবাসহ চার মাদকবিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে বগুড়া ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (০২ ডিসেম্বর) দিনগত রাতে বগুড়া সদর উপজেলার গোকুল ও শহরের কবি নজরুল ইসলাম সড়ক এলাকায় মাদকবিরোধী অভিযান চালানো হয়। এসময় ১৫ গ্রাম হেরোইন ও ১৫০ পিস ইয়াবাসহ চার মাদকবিক্রেতাকে আটক করা হয়।

আটকরা হলেন- বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মেঘা এলাকার আব্দুস সামাদের স্ত্রী জাহানারা বেগম (৩৮), শিবগঞ্জ উপজেলার মহাস্থান পূর্বপাড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে মহিউদ্দিন মোহন (২৫), গাইবান্ধার সাঘাটা উপজেলার কামারপাড়া এলাকার মৃত ফজল শেখের ছেলে মোজাফফর হোসেন (৩৫) ও বসন্তেরপাড়া এলাকার মৃত আব্দুল হালিমের ছেলে মুজিবর রহমান (৪৮)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী বাংলানিউজকে জানান, মাদকবিরোধী অভিযান চালিয়ে নারীসহ ওই চার মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে।তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠনো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
কেইউএ/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বগুড়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-03 19:57:02