ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পরীক্ষা দেওয়া হলো না ছোট্ট আনিকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৯
পরীক্ষা দেওয়া হলো না ছোট্ট আনিকার

জয়পুরহাট: ১২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বার্ষিক পরীক্ষা। এ জন্য বছরের সব পড়া শেষ করেছে ছোট্ট আনিকা। এখন প্রস্তুতি নিচ্ছে পরীক্ষায় অংশগ্রহণের। বাসায় বলে দিয়েছে আর একদিনও ক্লাস ফাঁকি দেওয়া যাবে না। 

আনিকার মা রেহেনা খাতুন রিফা সকাল সকাল উঠে সংসারের সব কাজ শেষ করে মেয়েকে নিয়ে স্কুলে যাচ্ছিলেন। কিন্তু আজকের দিনটিই যে তাদের শেষ স্কুলে যাওয়া হবে এমনটা ভাবতেও পারেননি তারা।

ব্যাটারিচালিত একটি ভ্যানে করে স্কুলে যাওয়ার সময় পেছন থেকে আসা একটি ট্রাক তাদের বহনকারী ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের।  

নিহতরা হলেন-জয়পুরহাট সদর উপজেলার সুন্দরপুর গ্রামের ওয়েলডিং মিস্ত্রী নূর আলমের স্ত্রী রেহেনা খাতুন রিফা ও তার মেয়ে আনিকা খাতুন। আনিকা স্থানীয় বর্ণমালা প্রি-ক্যাডেট স্কুলের শিশু শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে একটি চার্জার ভ্যানে করে স্থানীয় বর্ণমালা প্রি ক্যাডেট স্কুলে যাচ্ছিলেন মা-মেয়ে। পথে জলাটুল চাকীপাড়া মোড়ে জয়পুরহাটগামী একটি ট্রাক পেছন দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান। পরে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়।  

আনিকার স্কুলের পরিচালক মো. জোবাইদুল ইসলাম অনেকটা আক্ষেপ করে বলেন, ঘর থেকে বের হলেই আমাদের বিপদ। ঘাতক পরিবহন চালকদের কাছে আমাদের জীবনের কোনো মূল্য নেই। আমরা এই সড়ক দুর্ঘটনার বিচার দাবি করছি।  
আনিকার চাচা আরিফুল ইসলাম কান্না জড়িত কণ্ঠে বলেন, ট্রাকটি মূল চালক না চালিয়ে হেলপার দিয়ে চালানো হচ্ছিল। যে কারণে আমার ভাবি ও ভাতিজিকে অকালে প্রাণ দিতে হলো। আমরা এর প্রতিবাদ জানাই।

জয়পুরহাট সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়েই ঘটনাস্থলেই এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘন্টা, ০৩ ডিসেম্বর, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।