bangla news

শাহজালালে সাড়ে ৮ কেজি স্বর্ণসহ যাত্রী আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৩ ১০:৪১:৪৬ এএম
স্বর্ণসহ আটক হিমেল খান।

স্বর্ণসহ আটক হিমেল খান।

ঢাকা: ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আট কেজি ৪৫০ গ্রাম স্বর্ণসহ হিমেল খান নামে এক যাত্রীকে আটক করেছে কাস্টমস হাউসের প্রিভেন্টিভ টিম।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) কাস্টমস থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কাস্টমস হাউসের ঢাকার কর্তব্যরত প্রিভেন্টিভ কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান গ্রহণ করে নজরদারি করতে থাকেন। গ্রিন চ্যানেলে নজরদারি ও তল্লাশির একপর্যায়ে সোমবার (২ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১২টার দিকে এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইট ইক-৫৮৪ যোগে সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে ঢাকায় আসেন হিমেল খান নামে ওই যাত্রী। তার আসন নম্বর ছিল ০৫এ। হিমেলকে তল্লাশি করা হলে তার ব্যাগে ৭২ পিস স্বর্ণেরবার ও ৯৮ গ্রাম স্বর্ণালঙ্কার পাওয়া যায়। স্বর্ণের সর্বমোট ওজন আট কেজি ৪৫০ গ্রাম, যার বাজার মূল্য প্রায় চার কোটি ২২ লাখ ৫০ হাজার টাকা।

বিমানবন্দর কাস্টমস হাউসের সহকারী কমিশনার সাজ্জাদ হোসেন বাংলানিউজকে বলেন, আটক যাত্রীকে পুলিশে সোপর্দকরণসহ স্বর্ণের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
টিএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিমানবন্দর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-03 10:41:46