ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইসলামপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৯
ইসলামপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

জামালপুর: জামালপুরের ইসলামপুরে যমুনার দুর্গম চরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বেলগাছা ইউপি সদস্য মোহাম্মদ আলী ওরফে আলী ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তিন পুলিশ সদস্য। 

মঙ্গলবার (৩ ডিসেম্বর) ভোর ৪টার দিকে উপজেলার চিনাডুলী ইউনিয়নের যমুনার কুতুবুল্লাহ চরে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।  

ইসলামপুর থানার এএসপি সার্কেল সুমন মিয়া বাংলানিউজকে জানান, সোমবার সন্ধ্যার দিকে যমুনা নদীর প্রজাপতির চরে নৌকায় করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত।

এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে বেলগাছা ইউনিয়ন পরিষদের সদস্য আলী ওরফে আলী ডাকাতকে গ্রেফতার করে ইসলামপুর থানা পুলিশ।  

জিজ্ঞাসাবাদ শেষে রাতেই আলীকে নিয়ে অস্ত্র উদ্ধারের জন্য এএসপি সার্কেল সুমন মিয়া ও ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুল্লাহ আল মামুনসহ ১১ সদস্যের একটি দল উপজেলার চিনাডুলী ইউনিয়নের দুর্গম যমুনার কতুবুল্লাচরে যান।  

ডাকাত আলীর দেওয়া তথ্যমতে কতুবুল্লাচরের বালুর ভেতর লুকিয়ে থাকা ৫০০ পিস ইয়াবা, একটি রিভলবার, ছুরি ও ১০টি মুখোশ উদ্ধার করে রাত ৪টার দিকে নৌকায় করে ফিরছিলেন তারা। পথে আগে থেকে ওৎ পেতে থাকা ডাকাত দলের অন্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

এ সময় আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে পুলিশ ও ডাকাত দলের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ হয়। এসময় গুলিবিদ্ধ হয় আলী ডাকাত। পরে পুলিশ গুরুতর আহত আলী ডাকাতকে ইসলামপুর হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।