bangla news

বেনাপোলে বিএসএফ সদস্য আটক, পতাকা বৈঠকের পর হস্তান্তর

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৩ ৩:৩১:৩৯ এএম
অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশে করেন ৪ বিএসএফ সদস্য। ছবি: বাংলানিউজ

অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশে করেন ৪ বিএসএফ সদস্য। ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): বেনাপোল সীমান্ত থেকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অভিযোগ এক বিএসএফ সদস্যকে আটক করেছে বিজিবি সদস্যরা। পরে পতাকা বৈঠকের মাধ্যেমে আটক বিএসএফ সদস্যকে হস্তান্তর করা হয়।

সোমবার (০২ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে বেনাপোল চেকপোস্ট এলাকায় এ ঘটনা ঘটে।

বিজিবি জানায়, আঁচড়া গ্রামের খোকনের ছেলে আলী হোসেন অবৈধভাবে ভারতে প্রবেশের সময় বিএসএফ তাকে আটক করে। পরে তাকে পেট্রাপোল থানায় হস্তান্তরের জন্য গাড়িতে ওঠানোর সময় দৌঁড়ে বাংলাদেশ পালিয়ে আসেন আলী হোসেন। তখন তার পেছন পেছন বিএসএফ’র ৪ সদস্য ধাওয়া করে বাংলাদেশের আনুমানিক  ৪০০ গজ ভেতরে ঢুকে পড়েন। সঙ্গে সঙ্গে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে পেট্রাপোল বিএসএফ ক্যাম্পের হেড কনস্টবল চৈতান্যকে আটক করেন। তবে বাকি তিনজন কৌশলে পালিয়ে যান।

৪৯ বিজিবি বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, সন্ধ্যা ৬টার দিকে বাংলাদেশের ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি কোম্পানি কমান্ডার ও ভারতের ৬৪ বিএসএফর পেট্রাপোল কোম্পানি কমান্ডার পর্যায়ে বেনাপোল শূন্যরেখায় পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফ’র হেড কনস্টবল শ্রী চৈতান্যকে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ০৩২১ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-03 03:31:39