bangla news

স্ত্রীর মামলায় আইনজীবী কারাগারে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০২ ৮:৪৮:০৭ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় মোখলেছুর রহমান (রুবেল) নামে এক আইনজীবীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

সোমবার (০২ ডিসেম্বর) দুপুরে কিশোরগঞ্জের ১ নম্বর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আব্দুর নূর এ আদেশ দেন। 

আইনজীবী মোখলেছুর রহমান (রুবেল) কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল নধার গ্রামের মো. মমতাজ উদ্দিনের ছেলে। 

মামলার বাদী আইনজীবীর স্ত্রী মোছা. রুবি আক্তার ময়মনসিংহ জেলা সদরের কৃষ্টপুর তালুকদার বাড়ির মো. তমিজ উদ্দিনের মেয়ে। 

মামলার বিবরণে জানা যায়, বিগত ২০১৪ সালে ১০ নভেম্বর ইসলামী বিধান অনুযায়ী রেজিস্ট্রি কাবিন মূলে মোখলেছুর রহমানের (রুবেল) সঙ্গে রুবি আক্তারের বিয়ে হয়। তাদের সাড়ে ৩ বছরের একটি ছেলে রয়েছে। যৌতুকের ৫ লাখ (পাঁচ) টাকার জন্যে স্ত্রীকে দিনের পর দিন আইনজীবী স্বামী রুবেল নির্যাতন করে আসছিলেন। স্বামীর নির্যাতনে অতিষ্ট হয়ে চলতি বছরের গত ২ মার্চ রুবি বাদী হয়ে ২০১৮ সালের যৌতুক নিরোধ আইনের ৩ ধারায় রুবেলকে একমাত্র আসামি করে কিশোরগঞ্জে ১ নম্বর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। এ মামলায় আইনজীবী মোখলেছুর রহমান (রুবেল) আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   কিশোরগঞ্জ কারাদণ্ড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-02 20:48:07