ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নালিতাবাড়ীতে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৯
নালিতাবাড়ীতে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে নির্মাণাধীন মরিচপুরান টেকনিক্যাল স্কুলের পাশের ধানক্ষেত থেকে আব্দুর রহমান (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।  আব্দুর রহমান মরিচপুরান ইউনিয়নের মৌলভীপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, আব্দুর রহমান রোববার (১ ডিসেম্বর) বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাতে বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন আব্দুর রহমানকে আশপাশে খোঁজাখুজি করে কোথাও পাননি। একপর্যায়ে  সোমবার সকালে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে নির্মাণাধীন মরিচপুরান টেকনিক্যাল স্কুলের পাশে একটি ধানক্ষেতে আব্দুর রহমানের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

হত্যাকাণ্ডের মোটিভ ও জড়িতদের সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, রাতের কোনো একসময় রহমানকে হত্যা করে মরদেহ এখানে ফেলে রাখে হত্যাকারীরা।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বাংলানিউজকে বলেন, সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ