bangla news

সড়কে ভেঙে পড়লো মসজিদের মিনার, আহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০২ ২:৪২:৩৮ পিএম
সড়কে ভেঙে পড়া মিনার। ছবি: বাংলানিউজ

সড়কে ভেঙে পড়া মিনার। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেট নগরের একটি নির্মাণধীন মসজিদের মিনার ভেঙে পড়ে অজ্ঞাতপরিচয় এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। 

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে নগরের নয়া সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেশ কিছুদিন ধরে নগরের নয়া সড়ক জামে মসজিদের পুননির্মাণ কাজ চলছিল। দুপুরে মসজিদের মিনার বুলডোজার দিয়ে অপরিকল্পিতভাবে ভাঙার সময় মিনারটি রাস্তায় ওপর ভেঙে পড়ে। এতে চাপা পড়ে এক মোটরসাইকেল আরোহী আহত হন। পরে তাকে দ্রুত উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া একটি সিএনজিচালিত অটোরিকশাও ক্ষতিগ্রস্ত হয়েছে। 
 
স্থানীয় সূত্র জানায়, মসজিদের মিনার রাস্তায় ভেঙে পড়ে নয়া সড়ক-কাজিটুলা সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে মিনারটি রাস্তার ওপর থেকে সরানোর জন্য শ্রমিকরা কাজ শুরু করেন। সিলেট সিটি করপোরেশনের (সিসিক) সহযোগিতায় নয়া সড়ক পঞ্চায়েত কমিটির উদ্যোগে মসজিদটির পুননির্মাণ কাজ চলছে।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বাংলানিউজকে বলেন, নগরের নয়া সড়ক মসজিদের পুননির্মাণ কাজ চলছিল। মিনারটি সরানোর কাজ করছিল সিটি করপোরেশনের একটি বুলডোজার। কাজ চলা অবস্থায় অসাবধানতাবসত জনসাধারণের চলাচলের রাস্তার ওপর মিনারটি ভেঙে পড়ে। 

মিনারের সঙ্গে বিদ্যুতের একটি খুঁটিও হেলে পড়েছে বলেও জানান মেয়র আরিফুল।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
এনইউ/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-02 14:42:38