bangla news

রায়পুরে মনু মিয়া হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০২ ১:৪৭:১৮ পিএম
মানববন্ধন, ছবি: বাংলানিউজ

মানববন্ধন, ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে যুবলীগ নেতা মনু মিয়া হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

সোমবার (২ ডিসেম্বর) সকালে উপজেলার হায়দরগঞ্জ বাজারে এলাকাবাসী এ মানববন্ধন করে। এ সময় মামলার প্রধান আসামি উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মঞ্জুর হোসেন সুমনসহ হত্যাকারীদের ফাঁসির দাবি জানানো হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাফর উল্যা দুলাল হাওলাদার, চর আবাবিল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন গাজী ও মনু হত্যা মামলার বাদী মো. নাজিম উদ্দিন। এতে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, যুবলীগ নেতা সুমনসহ তার লোকজন প্রকাশ্যে মনু মিয়াকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছেন। আসামিরা জামিনে এসে মামলা তুলে নিতে বাড়িঘর ভাঙচুরসহ বাদী নাজিমকে হত্যার হুমকি দিচ্ছেন। দ্রুত আসামিদের বিচারের আওতায় এনে ফাঁসির দাবি জানানো হয়।

জানা গেছে, ২০১৫ সালের ১৩ মার্চ সকালে হায়দরগঞ্জ বাজারে আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলে মনু মিয়াকে (৩৮) পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করা হয়। পরদিন মনুর ভাগিনা নাজিম উদ্দিন বাদী হয়ে যুবলীগ নেতা সুমনকে প্রধান আসামি করে রায়পুর থানায় মামলা দায়ের করেন। ১৫ মার্চ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনু মারা যান। মনু চরআবাবিল ইউনিয়ন যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন। হত্যা মামলায় যুবলীগ নেতা সুমনসহ ১১ জনের বিরুদ্ধে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করেছে। আসামিরা জামিনে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
এসআর/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   লক্ষ্মীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-02 13:47:18