bangla news

সড়ক দুর্ঘটনায় আহত ইডেনছাত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০২ ১১:৩২:০৮ এএম
আকলিমা আক্তার জুঁই, ছবি: সংগৃহীত

আকলিমা আক্তার জুঁই, ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর বিজয় স্মরণীতে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আহত ইডেন মহিলা কলেজের ছাত্রী আকলিমা আক্তার জুঁই (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (২ ডিসেম্বর) সকাল ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। এরআগে শনিবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে বিজয় স্মরণীতে রাইড শেয়ারিং অ্যাপভিত্তিক প্রতিষ্ঠান ‘উবার’ এর মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হয়েছিলেন জুঁই।

জুঁই নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের আবুল কালামের মেয়ে। পরিবারের সঙ্গে মিরপুর পূর্ব কাজীপাড়া ৫০৩ নম্বর বাসায় থাকতেন। দুই বোনের মধ্যে জুঁই ছোট।

নিহতের ভগ্নিপতি মো. মাসুদ বাংলানিউজকে জানান, ইডেন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্সে পড়তেন জুঁই। পাশাপাশি ফার্মগেটে একটি কোচিং সেন্টারে পড়াতেন। শনিবার সকালে বাসা থেকে উবারের মোটরসাইকেলে করে ফার্মগেট যাচ্ছিলেন।পথে বিজয় স্মরণিতে মোড়ে পৌঁছালে মোটরসাইকেলের পেছন থেকে পড়ে যান। এতে তিনি মাথায় আঘাত পান। পরে উবার চালকই তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান।

তিনি আরও জানান, সোমবার সকাল ৬টার দিকে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ ( এএসআই) আব্দুল খান বাংলানিউজকে জানান, মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
এজেডএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-02 11:32:08