ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জঙ্গি কর্মকাণ্ড করে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৯
জঙ্গি কর্মকাণ্ড করে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

নরসিংদী: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, জঙ্গি কর্মকাণ্ড করে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না। তারা বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরে দেশে নৈরাজ্য সৃষ্টি করে ক্ষমতায় আসতে চেয়েছিল। কিন্তু জনগণ নৈরাজ্য সৃষ্টিকারীদের বদলে উন্নয়নের রূপকার শেখ হাসিনার সরকারকে বিজয়ী করেছে। 

রোববার (১ ডিসেম্বর) দুপুরে ঢাকা থেকে কিশোরগঞ্জ যাওয়ার পথে নরসিংদীর শিবপুর উপজেলার কলেজ গেটে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশ আজ ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত।

এ সরকারের নেতৃত্বে পূর্বাচলে কৃষিমান নিয়ন্ত্রণ গবেষণাগার ও সারাদেশে সবজির জন্য বিখ্যাত শিবপুরে একটি হিমাগার স্থাপন করা হবে।

শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ খানের সভাপতিত্বে পথসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি অজয় কর খোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম রাখিলসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।