ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৯
মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

মাদারীপুর: মাদারীপুর সদর ও শিবচর উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। রোববার (১ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার খোয়াজপুর এবং শিবচরের পাঁচ্চর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার খোয়াজপুর থেকে মাদারীপুরগামী ইট বোঝাই একটি ট্রাক বিপরীত দিক আসা একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ইজিবাইকের ৫ যাত্রী গুরুতর আহত হন।

আহত অবস্থায় তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ওয়ার্কার্স পার্টির জেলা কমিটির সদস্য আব্দুল হাই মুন্সীকে মৃত ঘোষণা করেন। অন্যদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

অপরদিকে মাদারীপুরের শিবচরের পাঁচ্চর স্ট্যান্ডে পরিবহন-ট্রাক লরি ও লোকাল বাসের সংঘর্ষে আব্দুল হক আকন (৫৫) নামে এক বাদাম বিক্রেতার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার নলগোড়া এলাকার বাসিন্দা।  

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার দুপুর আড়াইটার দিকে পাঁচ্চর বাসস্ট্যান্ডে ভাঙ্গাগামী লোকাল পরিবহন যাত্রীর অপেক্ষায় দাঁড়িয়েছিল। বিপরীত দিক থেকে আসা কাঁঠালবাড়ী ঘাটগামী বেপারী পরিবহন ওই লোকাল পরিবহনকে অতিক্রম করার সময় বালুবাহী একটি লরির সঙ্গে ধাক্কা খায়। এসময় আঘাত পেয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা এক বাদাম বিক্রেতার মৃত্যু হয়। আহত হয় বাসের কমপক্ষে ১০ যাত্রী। আহতদের পাঁচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত একজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অহিদুজ্জামান জানান, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে অংশ নেয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘন্টা, ডিসেম্বর ১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।