bangla news

পাওনা টাকা চাওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-৩০ ১:৪৪:২৩ পিএম
আটক সোহেল, ইনসাটে রাজন শেখ। ছবি: বাংলানিউজ

আটক সোহেল, ইনসাটে রাজন শেখ। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে পাওনা টাকা চাওয়ায় রাজন শেখ (২৮) নামে এক দোকানিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (৩০ নভেম্বর) নগরীর মালদা কলোনিতে এ হত্যাকাণ্ড ঘটে। রাজন ওই এলাকার আবদুর রাজ্জাকের ছেলে। মালদা কলোনি ঈদগাহ মাঠ এলাকায় তার পান-সিগারেটের দোকান আছে।

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বাংলানিউজকে জানান, দোকানি রজান একই এলাকার আরমানের ছেলে সোহেলের কাছে টাকা পেতেন। তারা দু’জনে বন্ধুও। শনিবার সকাল ১১টার দিকে সোহেল দোকানে গেলে রাজন টাকা চান। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সোহেল ধারালো অস্ত্র দিয়ে রাজনের তলপেটে আঘাত করে পালিয়ে যান। পরে লোকজন গুরুতর আহত রাজনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিলে বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। পরে দুপুরে অভিযান চালিয়ে ঘটনার মূলহোতা সোহেলকে আটক করে পুলিশ।

ওসি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর অভিযুক্ত সোহেলকে আটকের পর থানায় নেওয়া হয়েছে। তাকে হত্যাকাণ্ডের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় হত্যা মামলা হবে বলেও জানান বোয়ালিয়া থানার ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
এসএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী কুপিয়ে হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-30 13:44:23