ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

জাতীয়

জামালপুরে জমি নিয়ে সংঘর্ষে ২ ভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
জামালপুরে জমি নিয়ে সংঘর্ষে ২ ভাই নিহত

জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষের ঘটনায় ইউসুফ আলী (৪৫) ও আব্দুল জলিল নামে আহত দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। 

একই ঘটনায় তাদের বাবা আরান হাজী ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

শুক্রবার (২৯ নভেম্বর) রাত ১১টায় ইউসুফ আলী ও শনিবার (৩০ নভেম্বর) সকাল ৮টায় আব্দুল জলিলের মৃত্যু হয়।

 

নিহত ইউসুফ আলীর শ্যালক আমির হামজা জানান, শুক্রবার দুপুরে সানন্দবাড়ী দক্ষিণ লম্বাগাছ এলাকায় আরান হাজী ও জাকির মেম্বারের মধ্যে পৈত্রিক সম্পত্তির ভাগবাটোয়ারা করার সময় কথা কাটাকাটির জেরে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আরান হাজি, ইউসুফ আলী ও আব্দুল জলিল গুরুতর আহত হন।  

পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ১১টায় ইউসুফ আলী ও শনিবার সকাল ৮টায় আব্দুল জলিলের মৃত্যু হয়।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম  বাংলানিউজকে জানান, শুক্রবার সানন্দবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে কয়েকজন আহত হয়ে ময়মনসিংহ মেডিক্যালে ভর্তি আছেন। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে মৃত্যুর খবর পুলিশকে জানায়নি।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa