ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অ্যাম্বুলেন্সচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
পাবনায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অ্যাম্বুলেন্সচালক নিহত

পাবনা: পাবনায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে রাজু আহম্মেদ (৩২) নামে অ্যাম্বুলেন্সচালক নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) দুই শিক্ষার্থী, ট্রাকের চালক-হেলপার ও দুই পথচারী।

শুক্রবার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর টিটিসি ট্রেনিং সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, পাবনা জেনারেল হাসপাতাল থেকে রোগী দেখে ফেরার পথে ট্রাকের সঙ্গে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অ্যাম্বুলেন্সের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।
এসময় ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের চালক রাজু আহম্মেদের মৃত্যু হয়।  

আহতদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র রূপম আহম্মেদকে (২৫) আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। অন্যদের পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অন্যদিকে ট্রাকটি গিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে ট্রাকের চালক-হেলপার এবং এক ভ্যানচালক ও একজন পথচারী গুরুতর আহত হন।  
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ বলেন, প্রাথমিকভাবে স্থানীয়দের মাধ্যমে জানা গেছে ট্রাকের সামনের চাকা ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে অ্যাম্বুলেন্সের সঙ্গে ট্রাকটির সংঘর্ষ হয়। বিষয়টি তদন্ত করা হচ্ছে। ক্ষতিগ্রস্ত অ্যাম্বুলেন্স ও ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।